প্রবাসীদের দেশীয় ও হালাল খাবারের অঙ্গীকার নিয়ে ভেনিসের মেস্ত্রে ঢাকা বিরিয়ানী হাউজে দোয়া ও মিলাদ মাহফিল।

0
130

পবিত্র শবে বরাতের রাতে প্রবাসীদের দেশীয় ও হালাল খাবারের অঙ্গীকার নিয়ে ভেনিসের মেস্ত্রে ঢাকা বিরিয়ানী হাউজে দোয়া ও মিলাদ মাহফিল।

কাজী মাহফুজ রানা , ভেনিস , ইতালি :

বিয়ে শাদী , অলিমা , গায়ে হলুদ , পার্টি কিংবা ইফতার ,প্রবাসী বাংলাদেশীদের যতরকম হালাল ও দেশীয় খাবার। শাক শব্জী মাছ মাংস – রুই কাতলা বাউশ…..ভেনিসের বসে দেশীয় খাবার দিবে ঢাকা বিরিয়ানী হাউজ ।

ইতালির ভেনিসের প্রাণকেন্দ্র মেস্ত্রে( Mestre) খুব শিঘ্রই চালু হতে যাচ্ছে ঢাকা বিরিয়ানি হাউজ। এই উপলক্ষে শুক্রবার শবেবরাতের রাতে বাদ মাগরিব
ঢাকা বিরিয়ানী হাউজ হল রোমে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। প্রবাসী বাংলাদেশী বিভিন্ন সামাজিক, আঞ্চলিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দগণ , মসজিদের মুসল্লি ও বুজুর্গানে ইমামগণ সহ সাধারণ মানুষদের ছিল সরব উপস্থিতি।

অনুষ্ঠানটির পরিচালনায় ছিলেন স্বত্বাধিকারী মোহাম্মদ ইলিয়াস মিয়া এবং সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন স্বত্বাধিকারী শেখ ইমারত, দীন মোহাম্মদ ও বিপ্লব শেখ। স্থানীয় নেতৃবৃন্দ ও ইমামগন হালাল উপায়ে ব্যবসা পরিচালনার বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন ও এ প্রতিষ্ঠান

ভেনিসে বসবাসকারী প্রবাসীদের চাহিদা পুরা করবে বলে বিশ্বাস রাখেন । প্রতিষ্ঠানের সফলতা কামনায় দোয়া ও মোনাজাত করেন ইমাম হাফেজ হাবিবুল ইসলাম। সবশেষে বিরিয়ানী খাবারের পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি হয়।