নোয়াখালী সুবর্ণচর উপজেলা যুবদলের সভাপতি,সুমন ও সাধারণ সম্পাদক নুরুল হুদা

0
957

নোয়াখালী সুবর্ণচর উপজেলা যুবদলের সভাপতি,সুমন ও সাধারণ সম্পাদক নুরুল হুদা
রাশেদুল হাসান রাশেদ,নোয়াখালী :

নোয়াখালী সুবর্ণচর উপজেলা যুবদলের সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ বেলাল হোসন সুৃমন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরুল হুদা,সাংগঠনিক সস্পাদক মহিউদ্দিন মহিম।

সুবর্ণচর উপজেলা যুবদলের কর্মী সমাবেশ ও সম্মেলন প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান।

সবর্ণচর উপজেলা যুবদলের সভাপতি নিজাম উদ্দিন ফারুক এর সভাপতিত্বে ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,নোয়াখালী জেলা বিএনপির সভাপতি,জেডএম গোলাম হায়দার সুবর্ণচর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক,এনায়েত উল্ল্যা বাবুল জেলা যুবদলের সভাপতি,মন্জরুল আজিম সুমন সাধারন সম্পাদক,নুরুল আমিন খাঁন,জেলা ছাত্রদলের সভাপতি,আজগর উদ্দিন দুখু প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় কর্মী সমাবেশ ও সম্মেলনের বক্তায় উপজেলা যুবদলের নতুন কমিটি ঘোষণা করেন পরে তিনি আরো বলেন,হরিলুটের সরকার যারা গণতন্ত্র বিশ্বাস করো না বেগম জিয়াকে অন্যায় ভাবে বন্দি করে রেখেছে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান। সুবর্ণচর উপজেলা যুবদলের নেতৃবৃন্দকে আগামীদিনে বেগম জিয়ার মুক্তির আন্দোলন ও সংগ্রামে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান।

কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়্যারমান সুবর্ণচর উপজেলা যুবদলের নতুন কমিটি ঘোষণা করেন সুবর্ণচর উপজেলা যুবদলের সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ বেলাল হোসন সুৃমন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরুল হুদা,সাংগঠনিক সস্পাদক,মহিউদ্দিন মহিম।