গ্রেফতারকৃত আসামীর দেওয়া তথ্য অনুযায়ী বিদেশী পিস্তল উদ্ধার করে নবীনগর থানা পুলিশ: গত ১২/০৫/২০২০খ্রিঃ ১৮.৩৫ ঘটিকায় নবীনগর উপজেলার মার্সেল কোম্পানীর ডিস্টিবিউটর মোঃ রফিকুল ইসলাম (৩৮), পিতা-মৃত হাজী নূর বক্স, সাং-নরসিংহপুর, বর্তমানে-নবীনগর মধ্যপাড়া, থানা-নবীনগর, জেলা- ব্রাহ্মণবাড়িয়ার বসত ঘরে অজ্ঞাত নামা দুইজন ব্যক্তি মুখোশ পরিহিত অবস্থায় প্রবেশ করে টাকা দাবী করতঃ দুই রাউন্ড ফাকা গুলি ফায়ার করে আতংক সৃষ্টি করে। অজ্ঞাত নামা দুষ্কৃতিকারীরা তার বসত ঘরে ৫ মিনিট অবস্থান করে চলে যায়। উক্ত ঘটনায় মোঃ রফিকুল ইসলাম বাদী হয়ে ১। জুয়েল রানা (২৮) পিতা-শিশু মিয়া, সাং-কৃষ্ণনগর, এ/পি-নবীনগর আদালত পাড়া, ২। মোঃ ইয়াছিন (৩২) পিতা-আঃ রাজ্জাক, সাং-বগডহর, এ/পি-নবীনগর মধ্যপাড়া, ৩। মোঃ আলাল মিয়া (২৮) পিতা-কবির মিয়া, সাং-নবীনগর, ইউএনও অফিস পাড়া, এ/পি-নবীনগর হাসপাতাল পাড়া, সর্ব থানা-নবীনগর, জেলা- ব্রাহ্মণবাড়িয়াসহ অজ্ঞাত নামা ১ জনের বিরুদ্ধে লিখিত এজাহার দায়ের করলে নবীনগর থানার মামলা নং-১২, তারিখ-১৩/০৫/২০২০ ইং, ধারা-৪৪৭/৪৪৮/৩৮৫/৩০৭/ ৪২৭/৫০৬/১০৯ পেনাল কোড তৎসহ ১৮৭৮ সনের অস্ত্র আইনের ১৯ (এফ) রুজু করা হয়। উক্ত মামলায় ০২ জন এজাহারনামীয় আসামীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। অদ্য ১৫/০৫/২০২০খ্রিঃ সন্ধ্যা ১৮.৪৫ ঘটিকায় নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেন এর নেতৃত্বে নবীনগর থানার অফিসার ও ফোর্সের সহায়তায় মামলার এজাহার নামীয় গ্রেফতারকৃত আসামী ইয়াসিন(৩২), পিতা-আব্দুর রাজ্জাক, সাং- বগডহর, থানা-নবীনগর, জেলা-ব্রাহ্মণবাড়িয়ার দেয়া তথ্যমতে নবীনগর পশ্চিম ইউয়িনয়স্থ ফতেপুর গ্রামের জনৈক সাদেক, পিতা- মোহন মিয়ার বসত ঘরে অভিযান পরিচালনা করে। অভিযানকালে উক্ত সাদেকের ঘরের ভিতরে স্টিলের আলমারীর লকারের ভিতরে একটি বিদেশী ৭.৬৫ পিস্তল যা লম্বা ০৬ ইঞ্চি, ৪৭ রাউন্ড ৭.৬৫ বোরের তাজা গুলি উদ্ধার করে। উক্ত ঘটনায় জড়িত অপর আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

0
468

গ্রেফতারকৃত আসামীর দেওয়া তথ্য অনুযায়ী বিদেশী পিস্তল উদ্ধার করে নবীনগর থানা পুলিশ:

গত ১২/০৫/২০২০খ্রিঃ ১৮.৩৫ ঘটিকায় নবীনগর উপজেলার মার্সেল কোম্পানীর ডিস্টিবিউটর মোঃ রফিকুল ইসলাম (৩৮), পিতা-মৃত হাজী নূর বক্স, সাং-নরসিংহপুর, বর্তমানে-নবীনগর মধ্যপাড়া, থানা-নবীনগর,
জেলা- ব্রাহ্মণবাড়িয়ার বসত ঘরে অজ্ঞাত নামা দুইজন ব্যক্তি মুখোশ পরিহিত অবস্থায় প্রবেশ করে টাকা দাবী করতঃ দুই রাউন্ড ফাকা গুলি ফায়ার করে আতংক সৃষ্টি করে। অজ্ঞাত নামা দুষ্কৃতিকারীরা তার বসত ঘরে ৫ মিনিট অবস্থান করে চলে যায়।

উক্ত  ঘটনায়মোঃ রফিকুল ইসলাম বাদী হয়ে ১।জুয়েল রানা (২৮) পিতা-শিশু মিয়া, সাং-কৃষ্ণনগর, এ/পি-নবীনগর আদালত পাড়া, ২। মোঃ ইয়াছিন (৩২) পিতা-আঃ রাজ্জাক, সাং-বগডহর, এ/পি-নবীনগর মধ্যপাড়া, ৩। মোঃ আলাল মিয়া (২৮) পিতা-কবির মিয়া, সাং-নবীনগর, ইউএনও অফিস পাড়া, এ/পি-নবীনগর হাসপাতাল পাড়া, সর্ব থানা-নবীনগর, জেলা- ব্রাহ্মণবাড়িয়াসহ অজ্ঞাত নামা ১ জনের বিরুদ্ধে লিখিত এজাহার দায়ের করলে নবীনগর থানার মামলা নং-১২, তারিখ-১৩/০৫/২০২০ ইং, ধারা-৪৪৭/৪৪৮/৩৮৫/৩০৭/ ৪২৭/৫০৬/১০৯ পেনাল কোড তৎসহ ১৮৭৮ সনের অস্ত্র আইনের ১৯ (এফ) রুজু করা হয়। উক্ত মামলায় ০২ জন এজাহারনামীয় আসামীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। অদ্য ১৫/০৫/২০২০খ্রিঃ সন্ধ্যা ১৮.৪৫ ঘটিকায় নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেন এর নেতৃত্বে নবীনগর থানার অফিসার ও ফোর্সের সহায়তায় মামলার এজাহার নামীয় গ্রেফতারকৃত আসামী ইয়াসিন(৩২), পিতা-আব্দুর রাজ্জাক, সাং- বগডহর, থানা-নবীনগর, জেলা-ব্রাহ্মণবাড়িয়ার দেয়া তথ্যমতে নবীনগর পশ্চিম ইউয়িনয়স্থ ফতেপুর গ্রামের জনৈক সাদেক, পিতা- মোহন মিয়ার বসত ঘরে অভিযান পরিচালনা করে। অভিযানকালে উক্ত সাদেকের ঘরের ভিতরে স্টিলের আলমারীর লকারের ভিতরে একটি বিদেশী ৭.৬৫ পিস্তল যা লম্বা ০৬ ইঞ্চি, ৪৭ রাউন্ড ৭.৬৫ বোরের তাজা গুলি উদ্ধার করে। উক্ত ঘটনায় জড়িত অপর আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।