গাজির কান্দী প্রবাসী সমাজ কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে গ্ৰামের গরীব অসহায় ১৫০ টি পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় পণ্য – বস্ত্র ও ইফতার সামগ্রী বিতরণ।

0
126

গাজির কান্দী প্রবাসী সমাজ কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে গ্ৰামের গরীব অসহায় ১৫০ টি পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় পণ্য – বস্ত্র ও ইফতার সামগ্রী বিতরণ।      কাজী আল মামুন, চ্যানেল প্রবাহ, নবীনগর।

“”””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””””

প্রবাসী রেমিট্যান্স যুদ্ধারা আমাদের দেশের সম্পদ।তারা আমাদের গর্ব। প্রবাসীরা তাদের হাড়ভাঙা পরিশ্রমের অর্থায়নে মাঝে মধ্যে এমন দৃষ্টান্ত স্থাপন করেন যা শিল্প পতিরা টাকার পাহাড়ে ঘুমিয়ে ও করে দেখাতে ব্য‌র্থ। তেমনি ব্রাক্ষ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের গাজির কান্দী গ্ৰামে অসহায় ও খেটে খাওয়া ১৫০ টি পরিবারের মাঝে মাঝে নিত্য প্রয়োজনীয় পণ্য – বস্ত্র ও ইফতার সামগ্রী বিতরণ করেন গাজির কান্দী প্রবাসী সমাজ কল্যাণ ফাউন্ডেশন।

“বাড়ি গোষ্ঠী যার যার, গ্ৰাম আমাদের সবার”
এই স্লোগানকে সামনে রেখে বৈশ্বিক বিপর্যয়ে
করোনা ভাইরাসের কারণে সরকার ঘোষিত লকডাউনে কাজকর্ম হীন অসহায় গরীব মানুষদের
জন্য এ আয়োজন গ্রামবাসী হতদরিদ্রদের উজ্জীবিত করে তুলছে।আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন কৃষ্ণনগর ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক, কাজী আল মামুন ও তারিকুল ইসলামের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজির কান্দী গ্ৰামের কৃতি সন্তান, নবীনগর উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, কৃষ্ণনগর ইউনিয়নের সাবেক দুই বারের নির্বাচিত সফল চেয়ারম্যান মাশুকুর রহমান মাশুক।

বিশেষ অতিথি হিসেবে স্কাইপিতে বক্তব্য রাখেন পৃথিবীর বিভিন্ন দেশে থাকা গাজিরকান্দি প্রবাসী সমাজ কল্যাণ ফাউন্ডেশনের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ। এই সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ডাক্তার কাজল মিয়া, বিশিষ্ট সমাজসেবক ও প্রবাসী নেতা মোঃ সেলিম মিয়া, কোষাধ্যক্ষ আবদুল ছালাম,ব্যাংকার সাহাদাত হোসেন অলেছ, সমাজ সেবক ডাক্তার বিল্লাল হোসেন, ইয়ামিন আহমেদ, কাজী কাউছার, কাজী রুহুল আমিন, আশরাফ ,আবু কালাম আজাদ, নাছির মিয়া, লিয়াকত আলী, মোঃ আলী হোসেন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ গ্ৰামবাসী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ও অর্থায়নে ছিলেন প্রধান আহ্বায়ক লন্ডন প্রবাসী মুশফিকুর রহমান, প্রধান সহকারী আহ্বায়ক বাহরাইন প্রবাসী জয়নাল আবেদীন,‌ যুগ্ম আহ্বায়ক সৌদি আরব প্রবাসী আবদুল জলিল, বাহরাইন প্রবাসী কাজী মোঃ লিটন ছিদ্দিক, সৌদি আরব প্রবাসী মাহবুবুর রহমান মোল্লা ও কাজী মোঃ ফয়সাল আহমেদ,যুগ্ম আহ্বায়ক সৌদি আরব প্রবাসী বিশিষ্ট সমাজসেবক মোঃ বিল্লাল হোসেন গাজী, সৌদি আরব প্রবাসী কাজী আফানুর , কাজী আল নোমান, আতিকুর রহমান মোল্লা ও রাশিয়া প্রবাসী শিহাব উদ্দিন, বাহরাইন প্রবাসী ইউসুফ সওদাগর সহ অসংখ্য ব্যক্তি বর্গ।