খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ইতালি বিএনপির ইফতার ও দোয়া মাহফিল ….

0
104

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ইতালি বিএনপির ইফতার ও দোয়া মাহফিল ….

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি‘র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ইতালির রোমের মক্কি মসজিদে ইতালি বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এসময় ইতালি বিএনপির সভাপতি হাজী আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক ঢালী নাসির উদ্দিন ও সিনিয়র সহ সভাপতি আমিনুর রহমান সালাম বক্তব্য রাখেন। তারা বলেন, সঠিক গণতন্ত্রই সাধারণ মানুষের তথা দেশের উন্নয়ন এনে দিতে পারে। দেশকে চরম সংকট থেকে বের করে আনা এখন সময়ের দাবী।

পাশাপাশি বক্তারা চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা, তারেক রহমানের সুস্বাস্থ্য এবং দেশের অগ্রগতি ও শান্তি কামনা করেন।এসময় সংগঠনের সহ সভাপতি সাজ্জাদুল কবির, মাসুম বিল্লাহ, রোম মহানগর বিএনপির সভাপতি হুমায়ুন কবির, ইতালি বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক শাহ তৌহিদ কাদের,

সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান রতন ও মান্নান হিরা সহ দলের শীর্ষনেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।ইফতার শুরুর আগে বিশেষ দোয়া মাহফিলে মসজিদের ইমাম বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, তারেক রহমানের সুস্থতা, শহীদ জিয়াউর রহমানের আত্মার শান্তি ও দেশবাসীর সহ মুসলিম উম্মার কল্যাণ কামনা করে। আয়োজিত মোনাজাতে অসংখ্য রোজাদার অংশ নেন।