” খালেদা জিয়ার কিছু হলে আদালতে হুকুমের আসামী হবেন আইনমন্ত্রী আনিসুল হক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।” – ডা. জাফরুল্লাহ চৌধুরী।

0
106

” খালেদা জিয়ার কিছু হলে আদালতে হুকুমের আসামী হবেন আইনমন্ত্রী আনিসুল হক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।” – ডা. জাফরুল্লাহ চৌধুরী।

কাজী মাহফুজ রানা , ভেনিস , ইতালি।

=================================

দিনদিন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা চরম অবনতির দিকে এগুচ্ছে।তার চরম দুরারোগ্যের সু চিকিৎসা বাংলাদেশে নেই তাই ডাক্তারদের পরামর্শে বিদেশে নিয়ে ভালো চিকিৎসার জন্য বিএনপির পক্ষ থেকে‌ বারবার আবেদন করা হলেও সরকারের পক্ষ থেকে সে দাবী নাচক করে দেয়া হয়েছে।

এক পর্যায়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, “আমরা অমানুষ না। অমানুষ না বলেই নির্বাহী ক্ষমতা আমার হাতে যতটুকু আছে, আমি সেটুকু দিয়ে তাকে বাসায় থাকার, চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছি। বাকিটা আইনগত ব্যাপার। আর কত চান?”

খালেদা জিয়াকে যে, বাসায় থাকার সুযোগ দেয়া হয়েছে, বাসায় রেখে চিকিৎসা করতে দেয়া হচ্ছে- এটাই কি বেশি নয়?প্রধান মন্ত্রীর এমন মন্তব্যে বি এন পি তো আছেই বাংলাদেশের আপামর জনগন‌, সুশীল সমাজ ও বুদ্ধীজীবীগনণের মাঝে মিস্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। মিডিয়াতে কেউ কেউ তীব্র প্রতিবাদ জানাচ্ছেন। ”

খালেদা জিয়ার কিছু হলে আদালতে হুকুমের আসামী হবেন আইনমন্ত্রী আনিসুল হক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।” বলেছেন ডা. জাফরুল্লাহ চৌধুরী।
গনতন্ত্রের জননী দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে যুবদলের আয়োজনে সমবেত হয় বিশাল জনসমুদ্রের।

দেশ মাতা , গনতন্ত্রের জননী ও তিন তিনবারের বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার চিকিৎসার জন্য খুব আসংকা প্রকাশ করছেন আজ সারা বাংলাদেশের মানুষ। যদি খালেদা জিয়ার কিছু হয়ে যায় এর দায়ভার সরকারকেই নিতে হবে বলে উল্লেখ করেছেন কেউ কেউ তাই তাকে সুচিকিৎসার জন্য বিদেশ পাঠানোর সুযোগ করে দেয়ার জন্য সরকারের কাছে জোড় দাবী বিএনপি , শুশীল সমাজ থেকে শুরু করে সর্বস্তরের সাধারণ জনগণ পর্যন্ত ।