কাজী মাহফুজ রানার জন্মদিন উদযাপন ও তার রচিত কবিতা পাঠ করেন বিশিষ্ট কবি ও আবৃত্তি শিল্পীগণ।

0
54

বাংলাদেশ , ইতালি ও ভার্চুয়াল লাইভে কবি কাজী মাহফুজ রানার জন্মদিন উদযাপন ও তার রচিত কবিতা পাঠ করেন বিশিষ্ট কবি ও আবৃত্তি শিল্পীগণ।

চ্যানেল‌ প্রবাহ নিউজ ডেস্ক :
—————————————————————–
সোমবার ১০জানুয়ারী বর্তমান সময়ের তরুণ কবিদের অন্যতম ইতালি প্রবাসী কবি , প্রকাশক , সাংবাদিক ও চ্যানেল প্রবাহের ব্যবস্থাপনা পরিচালক কাজী মাহফুজ রানার জন্মদিনে বাংলাদেশ,

ইতালি ও ভার্চুয়াল লাইভে বিশ্বের নানা প্রান্ত থেকে বিশিষ্ট কবি ও আবৃত্তি শিল্পীগণ ও বিশিষ্ট জনেরা কবি কাজী মাহফুজ রানার লেখা সঙ্গীত ,কবিতা , অনুকাব্য নাটিকা পাঠে মুখরিত হয়ে উঠে। বিশিষ্ট জন কবি সম্পর্কে ও তার লেখনীর সম্পর্কে তাদের মতামত খুব সুন্দরভাবে উপস্থাপন করেন ও কবি কাজী মাহফুজ রানার সুন্দর জীবন ও সফলতা কামনা করেন।

ভার্চুয়াল লাইভ টির সঞ্চালনায় ছিলেন‌ আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন‌ বিশিষ্ট আবৃত্তি শিল্পী ও প্রশিক্ষক মৌ পাঠক সিংহ ও বিশিষ্ট আবৃত্তি শিল্পী ও‌ বাংলাদেশ রেডিও বেতারের উপস্থাপক ফয়সাল আহমেদ অনন্ত। বিশিষ্ট অতিথিরা ছিলেন‌ – সেলিম দুরানি বিশ্বাস, রাহিম আজিমুল, দীপন সেনগুপ্ত , ইকবাল হাসান তুহিন , সারোয়ার মাহিন , কবি দিলু রোকিবা , কবি ইমরোজ সোহেল , মুনমুন বিশ্বাস , জেসমিন বন্যা,বিপ্লব চট্রোপাধ্যায়,সামসাদ শাহানীন ও জেবুন্নেসা মুনিয়া সহ আরো অনেকে।

বাংলাদেশে ব্রাহ্মণ বাড়িয়া নিজ গ্রাম গাজির কান্দিতে মেসার্স মক্কা – মদিনা এন্টার্প্রাইজে কাজী আল মামুন , কাজী কাওসার ও তার বন্ধুরা মিলে কেক কেটে জন্মদিন উদযাপন করেন।এবং ইতালিতে চ্যানেল প্রবাহের সহ ব্যবস্থাপনা পরিচালক সোহেলা আক্তার বিপ্লবী , প্রধান‌ পৃষ্ঠপোষক শাইখ আহমেদ ও সাবেক প্রধান উপদেষ্ট ও বর্তমান সম্মানিত সদস্য মনোরার ক্লার্ক সএকটি রেস্টোরেন্টে সুন্দর ও মনোরম পরিবেশে‌ জন্মদিন উদযাপন করেন। তাকে ফুলেল শুভেচ্ছা জানান।