ইতালির রোমের আসন্ন কমুনে নির্বাচনে কমিশনার পদপ্রার্থী সাদা মনের মানুষ মোঃ শহিদুল্লাহ্ আক্তার।

0
72

ইতালির রোমের আসন্ন কমুনে নির্বাচনে কমিশনার পদপ্রার্থী সাদা মনের মানুষ মোঃ শহিদুল্লাহ্ আক্তার
সকলের সহযোগিতা ও দোয়া প্রার্থী ।
কাজী মাহফুজ রানা ,ভেনিস , ইতালি :

==================================

মোঃ শহিদুল্লাহ্ আক্তার ব্রাহ্মণ বাড়িয়া জেলার নবীনগর উপজেলার থানার কান্দি গ্রামের অধিবাসী। দীর্ঘ ৩২বছর ধরে ইতালির রোম শহরে অবস্থান করছেন।পুরো পরিবার সহ প্রবাস জীবনে ব্যবসা , সামাজিক নানা কর্মকাণ্ডে জড়িয়ে থেকেও বাঙ্গালী কমিউনিটির কাছে অত্যন্ত সাদা মনের মানুষ হিসেবে নিজের পরিচয় গড়ে তুলতে সক্ষম হয়েছেন।

বিভিন্ন সামাজিক, মানবিক ও রাজনৈতিক সংগঠনের সাথে সংশ্লিষ্ট বাঙ্গালী কমিউনিটির সকল স্তরে নিঃস্বার্থ ও নিরলস সেবা দিয়ে এসেছেন। বাংলাদেশ সমিতি ইতালির নির্বাচন কমিশনের সদস্য ,ইতাল বাংলা সমন্বয় ও উন্নয়ন সমিতির সিনিয়র সহ সভাপতি । রোমা ওয়েস্ট সমাজ কল্যাণ সমিতির উপদেষ্টা ,ব্রাহ্মণ বাড়িয়া জেলা সমিতি রোমের সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা ।

বৃহত্তর কুমিল্লা সমিতি রোমের উপদেষ্টা । নবীনগর সমাজ কল্যাণ সমিতির প্রধান উপদেষ্টা। বাইতুল নূর জামে মসজিদের(রোম) উপদেষ্টা সহ অসংখ্য সংগঠনের তিনি এক আলোচিত মুখ। অসংখ্য শুভাকাঙ্খী ও শুভানুধ্যায়ীদের অনুরোধে –
আগামী কমুনে নির্বাচনে ১২নং কমুনে, রোম- ইতালী থেকে কমিশনার পদপ্রার্থী হয়ে নির্বাচন করছেন।

জনাব মোঃ সহিদ উল্লাহ রোমা মন্তেভেরদে এলাকার ইতালিয়ান পাসপোর্টধারী সকল প্রবাসী বাংলাদেশী ভাইবোনদের কাছে তাকে ভোট দিয়ে বাঙ্গালী কমিউনিটির সেবা করার আশা ব্যক্ত করেছেন । এবং সকলের সহযোগিতা ও দোয়া চেয়েছেন।