ইতালির পর্যটন নগরী ভেনিসে কিশোরগঞ্জ জেলা সমিতি ২০২১ পূর্ণাঙ্গ কমিটি গঠন।

0
246

ইতালির পর্যটন নগরী ভেনিসে কিশোরগঞ্জ জেলা সমিতি ২০২১ পূর্ণাঙ্গ কমিটি গঠন।

কাজী মাহফুজ রানা, ভেনিস, ইতালি :

“”””””””””'””””””””””””””””””””””””””””””””””””””””'””””””””””””””””””

ইউরোপের দেশ ইতালির পর্যটন নগরী ভেনিসের করোনায় স্থবির হয়ে পড়ার মাঝেও ভেনিসের মেস্ত্রে  হোটেল লাগুনা প্যালাসে কিশোরগঞ্জ জেলা সমিতির পূর্ণাঙ্গ কমিটি 2021 খুব উৎসবমুখর পরিবেশে উদযাপিত হয়েছে। সভাপতিত্ব করেন স্থায়ী কমিটির প্রধান কাজী আবদুল মান্নান। তরুণ সংগঠক কাজী রোনাক, ইউনুস মিয়া ও শহিদুল ইসলামের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলাওয়াত ও জাতীয় সঙ্গীত পাঠ এবং করোনা মহামারীতে নিহত বিশ্বের মুসলিম উম্মাহর স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে ভেনিসের প্রায় সকল সামাজিক, রাজনৈতিক , মানবিক ও সাংস্কৃতিক সংগঠনগুলো স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। এবং আমন্ত্রিত অতিথিগন নবগঠিত কমিটির নেতৃবৃন্দদের ফুলেল শুভেচ্ছায় বরণ করেন।আমন্ত্রিত বিশিষ্ট ব্যক্তিবর্গের মধ্যে চ্যানেল প্রবাহের প্রতিনিধি হয়ে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী শাইখ আহমেদ ।তাছাড়াও উপস্থিত ছিলেন সহ ব্যবস্থাপনা পরিচালক সোহেলা আক্তার বিপ্লবী সহ আরো অনেকে।

সম্মেলনে জনাব মোহাম্মদ আলীকে সভাপতি,চ্যানেল‌ প্রবাহের প্রধান উপদেষ্টা ও ভেনিসের‌ মানবতার ফেরিওয়ালা নামে খ্যাত মোবারক হোসেনকে সাধারণ সম্পাদক এবং মোঃ লিটন মিয়াকে সাংগঠনিক সম্পাদক, মুসলিম সিকদারকে প্রচার সম্পাদক নির্বাচিত করে ২০১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়। এবং সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী ১৩ সদস্যবিশিষ্ট একটি স্থায়ী কমিটি এবং ৫১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা মন্ডলীর কমিটি গঠন করা হয়।

আগত অতিথিগন সকলকে অভিনন্দন জানান। এই প্রবাসে কিশোরগঞ্জ জেলা সমিতি‌ ভেনিস একটি আদর্শ সংগঠন হয়ে নিজ জেলা ও নিজ দেশকে এই প্রবাসে সঠিকভাবে রিপ্রেজেন্টিভ করুক এই প্রত্যাশা করেন। প্রাণবন্ত ও জাঁকজমকপূর্ণ এই অনুষ্ঠানে বক্তারা কিশোরগঞ্জের সংস্কৃতি, সাহিত্য ও ইতিহাস, কিশোরগঞ্জের গান, আঞ্চলিক ভাষার ব্যবহার, মুক্তিযুদ্ধে কিশোরগঞ্জের ভূমিকাসহ এই জেলার কৃতি সন্তানদের নানা গল্প নানা ইতিহাস তুলে ধরেন।এবং এ নবগঠিত কমিটির লক্ষ্য ও উদ্দেশ্যের সফলতা কামনা করেন।