আশুগঞ্জে ৫ শতাধিক গাছ কেটে প্রধানমন্ত্রীর জলবায়ু চুক্তিকে বৃদ্ধাঙ্গুলি দেখাল হানিফ মুন্সী।

0
772

আশুগঞ্জে ৫ শতাধিক গাছ কেটে প্রধানমন্ত্রীর জলবায়ু চুক্তিকে বৃদ্ধাঙ্গুলি দেখাল হানিফ মুন্সী।>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>

ব্রাক্ষ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলায় একটি মার্ডার কে কেন্দ্র করে প্রতিহিংসার কারণে প্রায় ৫ শতাধিক পরিবেশ বান্ধব গাছ কেটে আগুন লাগিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার জলবায়ু চুক্তিকে বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন করল আশুগঞ্জ উপজেলা চেয়ারম্যান হানিফ মুন্সী ও তার দলের দুর্বত্তরা।

  • যেখানে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা বিশ্বের জলবায়ু পরিবর্তনে বিশ্বনেতাদের সামনে বাংলাদেশের অবস্থান তুলে ধরেছেন এবং জলবায়ু পরিবর্তনের জন্য বাংলাদেশের প্রত্যেক নাগরিককে অন্তত পাঁচটি করে গাছ লাগানোর কর্মসূচি বাস্তবায়নের নির্দেশ দিয়েছেন। সেখানে আশুগঞ্জ উপজেলা চেয়ারম্যান হানিফ মুন্সীর নির্দেশে চরচারতলা চরে দিনের বেলায় প্রকাশ্যে প্রায় ৫ শতাধিক বনজ ও ফলেজ গাছ কেটে বাগানে আগুন ধরিয়ে দেয় হানিফ মুন্সীর সন্ত্রাসী বাহিনী।

করোনা মহামারি তে যেখানে অক্সিজেনের আকাল চলছে সেখানে দিনে দুপুরে প্রকাশ্যে অক্সিজেনের ফ্যাকটরী খ্যাত ৫ শতাধিক গাছ কাটায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। অন্যদিকে লতি বাড়ি, খন্দকার বাড়ি,খা বাড়ি ও নাগর বাড়ির প্রায় দেড়শ একর জমির পাকা ধান, টমেটো,আলু, সরিষা ও বাদাম তুলে নিয়ে গেছে মুন্সী বাড়ির সন্ত্রাসী বাহিনী। একজন আওয়ামী লীগ নেতা হানিফ মুন্সীর জন্য কয়েক হাজার আওয়ামী লীগ কর্মী বাড়ি ছাড়া, সরজমিনে গিয়ে দেখা যায় – 

এলাকার হাজার হাজার আওয়ামী লীগ কর্মী ও সাধারণ মানুষ দেশের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কে উদ্দেশ্য করে বলেন মাননীয় প্রধানমন্ত্রী আপনি আমাদের শেষ আশ্রয়স্থল। আশুগঞ্জ উপজেলার চরচারতলায় হানিফ মুন্সীর অত্যাচার, নির্যাতন ও লুটপাটের মহোৎসব বন্ধের জন্য ব্রাক্ষ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ সভাপতি র আ ম ওবায়দুল মোক্তাদির চৌধুরী, সাধারণ সম্পাদক আল মামুন সরকার ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।