স্পেন বাংলাদেশ চেম্বার অফ কমার্স এর সভাপতি স্পেন প্রবাসী জনাব এইচ এম রাসেল হাওলাদারকে ভেনিস বাসীর পক্ষ থেকে সংবর্ধনা।

0
366

স্পেন বাংলাদেশ চেম্বার অফ কমার্স এর সভাপতি স্পেন প্রবাসী জনাব এইচ এম রাসেল হাওলাদারকে ভেনিস বাসীর পক্ষ থেকে সংবর্ধনা।

কাজী মাহফুজ রানা , ভেনিস , ইতালি।

=======================================

ছাত্র জীবন থেকে বর্তমান সময়ে দেশে এবং প্রবাসে কর্মজীবনে বিচক্ষণ , এক অপ্রতিরোধ্য সাহসী এবং তারুণ্যনির্ভর দুর্দান্ত সফল সংগঠক এবং ব্যবসায়ী
স্পেন প্রবাসী জনাব এইচ এম রাসেল হাওলাদার।তিনি একজন মানবিক কর্মীবান্ধব ব্যক্তি,

যিনি প্রবাসে থেকে বাংলাদেশ তথা নিজ জেলা শরীয়তপুরের বিভিন্ন গ্রামে বিভিন্ন সময় অসহায় মানুষের পাশে থেকে প্রতিনিয়ত মানবতামূলক কাজ করে যাচ্ছেন তার নিজের প্রতিষ্ঠিত “আলহাজ্ব শাহজাহান রিনা চ্যারিটেবল ফাউন্ডেশন” এর মাধ্যমে।


তিনি প্রবাসে এবং দেশে একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ীর পাশাপাশি সভাপতি হিসেবে দায়িত্বে রয়েছেন স্পেন বাংলাদেশ চেম্বার অফ কমার্স এর। ইকবাল এন্টার প্রাইজ এসি বাস সার্ভিস, ঢাকা এবং কাসা ই কুইনা, স্পেন এর চেয়ারম্যানের দায়িত্বেও আছেন।তাছাড়াও আছে তার একটি হাফেজিয়া মাদ্রাসা।তিনি প্রবাসে ও নিজ গ্রামে অসহায় ও প্রতিবন্ধী মানুষদের নিয়ে কাজে করে সকলের কাছে পরিচিতি লাভ করেছেন একজন মানবতার ফেরিওয়ালা হিসেবে।

প্রবাসে এবং দেশে সকলের অত্যন্ত প্রিয় সদালাপী, দানবীর, মহৎপ্রান মানুষ এইচ এম রাসেল হাওলাদার ২৪ অক্টোবর রবিবার ভেনিস আগমন উপলক্ষে সকালে ভেনিসের ত্রেভিজু বিমান বন্দরে অবতরণ করার পর তাকে ফুল দিয়ে স্বাগতম জানান বিশিষ্ট ব্যবসায়ী শাইখ আহমেদ , জাহাঙ্গীর আলম ও মানবতার ফেরিওয়ালা মোবারক হোসাইন।এবং এক‌ই দিন সন্ধ্যা ৭টায় ভেনিস বাংলা স্কুলে ভেনিস বাসীর পক্ষ থেকে তাকে ফুলেল গণসংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানটি পরিচালনা করেন কাজী মাহফুজ রানা।
ভেনিস বাঙ্গালী কমিউনিটির স্থানীয় বিশিষ্ট ব্যাক্তি বর্গের মধ্যে উপস্থিত থেকে মূল্যবান বক্তব্য রাখেন
ভেনিস বাংলা স্কুলের সভাপতি জনাব সৈয়দ কামরুল সারোয়ার ,বিশিষ্ট ব্যবসায়ী শাইখ আহমেদ।

বাংলাদেশ ওয়েলফেয়ারের সাবেক সভাপতি রফিক সৈয়াল,নরসিংদী ফাউন্ডেশনের বিশিষ্ঠজন‌ বিল্লাল হাসাইন। স্ত্রা’র প্রজন্ম সংগঠনের প্রতিষ্ঠাতা কবি মনির উদ্দিন ,প্রজন্মের সভাপতি মহিউদ্দিন ঝন্টু , শিল্পী আবুল কালাম আজাদ ।


সাংবাদিক মিয়া সোহেল ,চ্যানেল প্রবাহের প্রধান উপদেষ্টা ও মানবতার ফেরিওয়ালা মোবারক হোসাইন। মোস্তাক আহমেদ ,কবি আবদুল হাকিম ও মোস্তফা সৈয়াল কালু সহ আরো অনেকে।ফুলেল সংবর্ধনার পর চ্যানেল প্রবাহের পক্ষ থেকে জনাব এইচ এম রাসেল হাওলাদারকে গুণীজন সম্মাননা স্মারক প্রদান করা হয় । এবং সবশেষে কবি আবদুল হাকিম তার স্বরচিত কাব্যগ্রন্থ উপহার দেন।