শনিবার ভেনিসের কাম্পালতো ইন্টার্নেশনাল ক্রিকেট মাঠে ব্রাহ্মণবাড়িয়া ডিস্ট্রিক ক্রিকেট একাদশ বনাম নরসিংদী ফাউন্ডেশন সি.টি. খেলাটি অনুষ্ঠিত হয় । ফলাফল ড্র।।

0
229

শনিবার ভেনিসের কাম্পালতো ইন্টার্নেশনাল ক্রিকেট মাঠে ব্রাহ্মণবাড়িয়া ডিস্ট্রিক ক্রিকেট একাদশ বনাম নরসিংদী ফাউন্ডেশন সি.টি. খেলাটি অনুষ্ঠিত হয় । ফলাফল ড্র ।। কাজী মাহফুজ রানা , ভেনিস :

“””””””””””””’”””””””””””””””””””””””””””””””””””'”””””””””””””””””””””””’

বিশ্বজুড়ে করুনা ভাইরাস এর প্রাদুর্ভাবে জনজীবন যখন নিষ্প্রাণ হয়ে পড়েছে ঠিক তখনই নিষ্প্রাণ ও
নিষ্প্রভ জীবনে প্রাণের সঞ্চার ঘটাতে আয়োজিত হয় ভেনিস বাংলা স্কুল ক্রিকেট টুর্নামেন্ট ২০২০


সেই লক্ষ্যে শনিবার কাম্পালতো ইন্টার্নেশনাল ক্রিকেট মাঠে ব্রাহ্মণবাড়িয়া ডিস্ট্রিক ক্রিকেট একাদশ বনাম নরসিংদী ফাউন্ডেশন সি.টি. খেলাটি অনুষ্ঠিত হয়। এই আয়োজনে প্রবাসের বুকে ক্রিকেট প্রেমীরা পেয়েছে এক অতৃপ্ত স্বাদ। মাঠ ভরা দর্শকদের মুহুর্মুহু হাত তালি দু দলের চার- ছক্কা , বোল্ড ও রান আউট সব মিলিয়ে নবীনদের খেলায় নৈপুণ্য দারুণ উপভোগ্য করে তুলেছিল।ভেনিসে বসবাসরত বাঙালি কমিটির নেতৃবৃন্দ ও গুণীজনেরা খেলাটি মাঠে এসে উপভোগ করেন।

টসে জিতে “ব্রাহ্মণবাড়িয়া ডিস্ট্রিক ক্রিকেট একাদশ ” এর অধিনায়ক হাবিব বোলিংয়ের সিদ্ধান্ত নেন। তাই নরসিংদী ফাউন্ডেশন সি.টি. প্রথমে ব্যাটিং করে ১২ ওভারের খেলায় ১১০ রান করে জবাবে “ব্রাহ্মণবাড়িয়া ডিস্ট্রিক ক্রিকেট একাদশ ” শেষ বলে জয়ের জন্য পাঁচ রানের দরকার হলে ব্যাটসম্যান মিয়া বকুল দুর্দান্ত বেটে চার রান তুলে খেলাটিকে সমতা নিয়ে আসে।
শেষ পর্যন্ত 11 পয়েন্ট ভাগাভাগি করে খেলাটি হয়ে যায়। ম্যান অফ দ্যা ম্যাচ ছিলেন বকুল মিয়া।

নরসিংদী জেলার পক্ষ থেকে জনাব বেল্লাল হাসাইন বলেন “খেলার রেজাল্ট যাই হোক না কেন
আমরা তা মেনে নেব। কারণ আমরা মনে করি ব্রাহ্মণবাড়িয়া ও নরসিংদী এক বাংলা মায়ের দুটো সন্তান ” ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি ভেনিসের সভাপতি মিলন মোহাম্মদ জানান । আমরাও খেলার ফলাফল যাইই হোক হাসি মুখে মেনে নেব ।জয় পড়াজয় বড় কথা নয় দুদলের মধ্যে ভাতৃত্ব ও সৌহার্দ্য অটুট থাকুক এটাই আমারা চাই।

উপস্থিত বাঙালি কমিউনিটির ব্যক্তিবর্গ প্রাণবন্ত খেলাটি দেখে এ প্ররজন্মের তরুণদের ও আয়োজকদের প্রশংসা করেন। আয়োজক ভেনিস বাংলা স্কুলের সভাপতি সৈয়দ কামরুল সারোয়ার বলেন আমরা প্রবাসে বাংলা ও বাংলার ঐতিহ্য ক্রিকেট পরিচয় করিয়ে দিলাম এবার আশাকরি এ প্রজন্ম গোটা বিশ্বে ছড়িয়ে দেবে।উল্লেখ্য ব্রাহ্মণবাড়িয়া জেলা ক্রিকেট একাদশের সবরকম সহযোগিতা করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির সম্মানিত সভাপতি মিলন মোহাম্মদ ও Gazi srl এবং CNB srl এর প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ শফিক গাজী ।