মহান একুশে ফেব্রয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস যথাযোগ্য ভাবে পালন করেছে কিশোরগঞ্জ জেলা সমিতি ভেনিস।

0
83

মহান একুশে ফেব্রয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস যথাযোগ্য ভাবে পালন করেছে কিশোরগঞ্জ জেলা সমিতি ভেনিস। ইতালি প্রতিনিধি :

মহান একুশে ফেব্রয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে সকল ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলির মধ্য দিয়ে ইতালির ভেনিসে কিশোরগঞ্জ জেলা সমিতির আয়োজনে যথাযোগ্য ভাবে পালন করা হয়েছে। রবিবার স্থানীয় একটি পার্কে কিশোরগঞ্জ জেলা সমিতির ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুল্লাহ মজিদের সভাপতিত্বে প্রেসিডিয়াম সদস্য সুহেল মিয়ার পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে সকল ভাষা শহীদদের স্মরণে একমিনিট নীরবতা পালন এবং শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রধান উপদেষ্টা আব্দুর রাজ্জাক,প্রধান পৃষ্টপোষক মোস্তাফিজুর রহমান রবিন,উপদেষ্টা গিয়াস উদ্দিন,আক্তার খান,সাধারণ সম্পাদক মশিউর রহমান প্রমুখ।
এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কার্যকরী কমিটির সাংগঠনিক সম্পাদক রানা হোসেন উজ্জ্বল,সেলিম জাবেদ ,সালাম মোহাম্মদ কাউসার,রতন মিয়া ,মতিউর রহমান,রাশেদ মিয়া,সবুজ সারওয়ার,শাহাদাত হোসেন ,সোহাগ মিয়া,রফিকুল ইসলাম মাস্টার,আপন স্বাধীন,মোস্তফা মিয়া,আফজাল শরীফ ,রাসেল সরকার,হান্নান মিয়া ,লোকমান মোহাম্মদ,আতিকুল ইসলাম ,সেলিম আহমেদ,আবুল খায়ের ,আহম্মদ আলী,আব্দুর রহিম দিনার ,তৌহিদুর রহমান রবিউল,হারুন উর রশিদ,আরমান শিকদার সহ সমিতির অন্যান্য নেতৃবৃন্দ।একুশের অনুষ্ঠানে কিশোরগঞ্জ জেলা সমিতির সাথে একাত্মতা পোষণ করে শ্রদ্ধাঞ্জলি জানান আমরা কুমিল্লা বাসী ভেনিসের সভাপতি নেয়ামুল চৌধুরী,চট্রগ্রাম সমিতি ভেনিসের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন সুমন,ভৈরব সমিতি ভেনিস,আব্দুল্লাহপুর আঞ্চলিক সমিতি ভেনিসও মিঠামইন উপজেলা সমিতি ভেনিসের নেতৃবৃন্দরা।