“ব্রাহ্মণবাড়িয়া ডিস্ট্রিক ক্রিকেট একাদশ ” টিম ও গুণীজনদের নিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলাবাসীর জাঁকজমকপূর্ণ আয়োজন ও আলোচনা সভা  ।। 

0
178

ভেনিস বাংলা স্কুল ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ এ অংশগ্রহন উপলক্ষে “ব্রাহ্মণবাড়িয়া ডিস্ট্রিক ক্রিকেট একাদশ ” টিম ও গুণীজনদের নিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলাবাসীর জাঁকজমকপূর্ণ আয়োজন ও আলোচনা সভা  ।।  কাজী মাহফুজ রানা , ভেনিস :

“””””””””””””’”””””””””””””””””””””””””””””””””””'”””””””””””””””””””””””’

শনিবার ভেনিসের মেস্ত্রে বিসমিল্লা রেস্টুরেন্টে
জাঁকজমকপূর্ণ আয়োজনে গুণীজন ও ব্রাহ্মণবাড়িয়া জেলা বাসীর স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে ভেনিস বাংলা স্কুল ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ এ “ব্রাহ্মণবাড়িয়া ডিস্ট্রিক ক্রিকেট একাদশ ” টিমের অংশগ্রহণ নিয়ে এক প্রাণবন্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দীর্ঘদিন প্রতিক্ষার পর খেলায় অংশগ্রহণের মাধ্যমে ক্রিকেট টিম প্রবাসেও ঐতিহ্যবাহী ব্রাহ্মণবাড়িয়া জেলার সুনাম অক্ষুন্ন রাখতে দৃঢ় অঙ্গীকার বদ্ধ এমনটাই প্রত্যাশা করছেন ব্রাহ্মণবাড়িয়া জেলাবাসী।

করুনা ভাইরাস এর প্রাদুর্ভাবে জনজীবন যখন নিষ্প্রাণ হয়ে পড়েছে ঠিক তখনই ভেনিস বাংলা স্কুল ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ এর মাধ্যমে নিষ্প্রাণ জীবনে প্রাণের সঞ্চার ঘটাতে ব্রাহ্মণবাড়িয়া জেলা ক্রিকেট একাদশের খেলায় অংশগ্রহণ ক্রিকেটপ্রেমী সকলকে উদ্বুদ্ধ ও উজ্জীবিত করে তুলেছে। ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির সম্মানিত সভাপতি মিলন মোহাম্মদ ও Gazi srl এবং CNB srl এর প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ শফিক গাজী –

ব্রাহ্মণবাড়িয়া ডিস্ট্রিক ক্রিকেট একাদশকে সব রকমের সহযোগিতা প্রদানে আশ্বাস প্রদান করেন।উল্লেখ্য আগামী ১৯ জুলাই সকাল ৯:৩০ মিনিটে ভেনিস কাম্পাল্তো নেশনাল মাঠে ব্রাহ্মণবাড়িয়া ডিস্ট্রিক ক্রিকেট একাদশ vs নরসিংদী ফাউন্ডেশন সি.টি. খেলাটি অনুষ্ঠিত হবে।