ভেনিসের মেস্ত্রে sala kolbe পহেলা ফেব্রুয়ারি শনিবার মিট দ্য কমিউনিটি বাংলা টিভির প্রোগ্রাম অনুষ্ঠিত।

0
419

ভেনিসের মেস্ত্রে sala kolbe পহেলা ফেব্রুয়ারি শনিবার মিট দ্য কমিউনিটি বাংলা টিভির প্রোগ্রাম অনুষ্ঠিত। কাজী মাহফুজ রানা , ভেনিস :

*******************************************
প্রবাসীদের সুখ দুখ দৈনন্দিন জীবন ও প্রবাসীদের নিয়ে নানাভাবে মিডিয়াতে তুলে ধরে বাংলা টিভি
আজ সকলের খুবই জনপ্রিয় চ্যানেল। বাংলা টিভি ভেনিসের প্রতিনিধি নির্বাচিত হয়ে ভেনিস এর গণ্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় সভা ও মিট দা কমিউনিটি বাংলা টিভি প্রোগ্রামের আয়োজন করেন কবি কাজী মাহফুজ রানা।

পহেলা ফেব্রুয়ারি ইতালির ভেনিসের মেস্ত্রে Sala kolbe বিকেল সাড়ে ছয়টায় প্রোগ্রামটি অনুষ্ঠিত হয় । সভাপতি ছিলেন বাংলা টিভির ইউরোপের ব্যুরো চীফ শাওন আহমেদ । প্রধান অতিথি ছিলেন জনাব মনোয়ার ক্লার্ক চেয়ারম্যান ও এমডি ইতাল বেঙ্গল গ্রুপ ।উদ্বোধক ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি ভেনিস এর সভাপতি জনাব মিলন মোহাম্মদ।ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি ভেনিসের সার্বিক সহযোগিতা ও ভেনিস বাংলা স্কুলের পরিচালনায় সুন্দর অনুষ্ঠানটির উপস্থাপনায় ছিলেন সোহেলা আক্তার বিপ্লবী ও ফয়সাল আহমেদ।


বিশেষ অতিথি ছিলেন Mr Alessandro Baciolo,President of Party Noi Futuro .Mr. Marco Feltrin Assembled Buissnessman of Venice Province .রফিকুল বারী, আব্দুল্লাহপুর, নূর আলী পাঠান, সভাপতি বৃহত্তর ঢাকা এসোসিয়েশন, কাজী আবদুল মান্নান, ভৈরব, কিশোরগঞ্জ ও বিল্লাল হাসাইন প্রধান উপদেষ্টা নরসিংদী জেলা সমিতি ,


ত্রেভিজু বাংলা স্কুলের সভাপতি কামরুল হাসান রাসেল সহ শিক্ষক/শিক্ষিকা ও উপদেষ্টা গণ ও স্ত্রা থেকে প্রজন্মের প্রতিষ্ঠাতা কবি মনির উদ্দিন, সভাপতি জনাব মহিউদ্দিন ঝনটু উপদেষ্টা মন্ডলী ও মসজিদ কমিটির সভাপতি মোঃ সেলিম উপস্থিত ছিলেন।তাছাড়া স্থানীয় অনেক রাজনৈতিক অরাজনৈতিক সংগঠনের সভাপতি , সাধারণ সম্পাদক ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থেকে তাদের মূল্যবান বক্তব্য রাখেন।

 

এ নতুন দায়িত্ব প্রাপ্ত প্রতিনিধিকে বিতর্কিত ও পক্ষ পাতিত্ব এড়িয়ে সুন্দর ও সঠিক সংবাদ প্রচারে লক্ষ্য রাখতে অনুরোধ জানান। এবং সকলেই কাজী মাহফুজ রানার পাশে থেকে বাংলা টিভি কে সহযোগিতা করার পূর্ণ আশ্বাস প্রদান করেন।অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানান বিশিষ্ট ব্যবসায়ী জনাব আবুল কালাম আজাদ।

মূল্যবান বক্তব্য রাখেন ভৈরব পরিষদের সভাপতি
জনাব আব্দুল্লাহ আল বাকী রোনাক, উমর ফারুক নিনি সাবেক সাধারণ সম্পাদক ভেনিস আওয়ামী লীগ, ইতাল বাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক জাহাঙ্গীর আলম। শাহাদত হোসেন, আহবায়ক বৃহত্তর কুমিল্লা সমিতি ভেনিস। কবি মুর্শিদ উদ্দিন, সোহানুর রহমান উজ্জল ,মানবতার ফেরিওয়ালা মোবারক হোসেন সহ আরো অনেকে।