ভেনিসের মেস্ত্রে কাজী রোনাক ও তাজুল ইসলাম এর যৌথ মালিকানায় ট্রাভেল পয়েন্ট উদ্বোধন।।

0
64

ভেনিসের মেস্ত্রে কাজী রোনাক ও তাজুল ইসলাম এর যৌথ মালিকানায় ট্রাভেল পয়েন্ট উদ্বোধন।।
চ্যানেল প্রবাহ নিউজ ডেস্ক , ভেনিস , ইতালি :-

°°°°°°°°°°°°°°°°°°°°°°°°°°°°°°°°°°°°°°°°°°°°°°°°°
ইউরোপের শিল্পোন্নত দেশগুলির মধ্যে অন্যতম ইতালি ।এখানে বাংলাদেশীরা দিন দিন শিক্ষা , শ্রম , চিকিৎসা ,শিল্প ও ব্যবসা প্রতিটি ক্ষেত্রে এগিয়ে চলছে যুগের সাথে তাল মিলিয়ে। প্রবাসী বাঙ্গালী অধ্যুষিত বিশাল জনবহুল শহর ভেনিসের মেস্ত্রে। এখানে ক্রমেই বৃদ্ধি পাচ্ছে বাংলাদেশী মালিকানাধীন ব্যাবসা প্রতিষ্ঠান ।

তার‌ই ধারাবাহিকতায় ভেনিসে উদ্ভোধন করা হলো ট্রাভেল পয়েন্টের । কিশোরগঞ্জ জেলার কাজী রোনাক ও তাজুল ইসলাম এর যৌথ মালিকানায় ভেনিসের মেসত্রে ভিয়া পিয়াভে ১৭০ নাম্বারে নতুন এ প্রতিষ্ঠান টিতে প্রবাসীদের কাফ সার্ভিসের মাধ্যমে আইনি সহায়তা সহ বৈধ উপায়ে বাংলাদেশ সহ বিশ্বের যে কোন দেশে অর্থ প্রেরন , বাস , এয়ার টিকিট , বিকাশ , কার্গো সার্ভিস দেয়া হবে।

ট্রাভেল পয়েন্টের উদ্ভোধন করা হয় মিলাদ ও দোয়ার মাধ্যমে । এর পর ফিতা কেটে উদ্বোধন করেন ভেনিসের কমিউনিটি নেতা ও ভেনিস বাংলা স্কুলের সভাপতি সৈয়দ কামরুল সারোয়ার ও ভেনিসের ওয়ার্ড কাউন্সিলর আফাই আলী ।সে সময় কমিউনিটির নেতৃবৃন্দ সহ বিভিন্ন রাজনৈতিক দলের ও সামাজিক , আঞ্চলিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

প্রতিষ্ঠানের কর্ণধার কাজী রোনাক ও তাজুল ইসলাম জানান, সকলের সহযোগিতায়।
ইতালিতে বসবাসরত বাংলাদেশী সহ সকল প্রবাসীদের কম সময়ে কম খরচে সঠিক সেবা দিতে তাদের এ প্রতিষ্ঠান আন্তরিকভাবে কাজ করে যাবে।