বীরগাঁওয়ে পরকিয়ার বাঁধা দেওয়ায় নিরীহ রবিনকে হত্যার উদ্দেশ্যে হামলা, থানায় মামলা।

0
104

বীরগাঁওয়ে পরকিয়ার বাঁধা দেওয়ায় নিরীহ রবিনকে হত্যার উদ্দেশ্যে হামলা, থানায় মামলা :

চ্যানেল প্রবাহ ডেস্ক রিপোর্ট :

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা বীরগাঁও গ্রামে পরকিয়া প্রেমে বাধা দেয়ায় নিরীহ রবিনকে চাপাতি দিয়ে কুপিয়ে ক্ষতবিক্ষত করেছে । জানা যায়- হামলা কারী রিফাতকে পরকিয়ার ঘটনায় বাঁধা দেওয়ায় রবিন নামক ঐ যুবক কে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। হামলা কারী রিফাত মাদক ব্যবসায়ী ও বাজে স্বভাবের লুচ্চা প্রকৃতির লোক।এলাকাবাসী সূত্রে জানা যায়- বীরগাঁও গ্রামের আসাবুদ্দির ছেলের রিফাত, মোল্লা বাড়ির মুস্তাকের স্ত্রীর সাথে অনৈতিক সম্পর্ক মজিবুরের ছেলে রবিন দেখে ফেলে এবং তা প্রকাশ করে কয়েকজনকে নিয়ে বাঁধা দিলে এর প্রতিশোধ হিসেবে গত১৪ই জুন রাত এগারোটায় বীরগাঁও গ্রামের উত্তর পাড়া লালু মিয়ার বাড়ীর দোকানের সামনে রবিনকে হত্যার উদ্দেশ্যে এলুপাথারী ঘারে,মাথায়,হাতে কুপিয়ে গুরুতর আহত করে।

এলাকাবাসী রবিনকে উদ্ধার করে প্রথমে ব্রাহ্মনবাড়ীয়া সদর হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেলে রেফার্ড করেন।হাসপাতাল সূত্রে জানা যায় বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন, তবে রবিনের অবস্থা আশঙ্কাজনক বলে জানান কর্তব্যরত চিকিৎসক।এই ব্যাপারে রবিনের বাবা বাদী হয়ে নবীনগর থানায় রিফাত ও রিফাতের বাবা কে আসামি করে একটি মামলা দায়ের করেন, মামলা নং ১৫/১৪৫.
পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছেন, এবং আসামি ধরার জন্য অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ।উল্লেখ্য হামলাকারী এখন পলাতক রয়েছেন।