বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্ল্যা বুলু বলেছেন ” ত্রান দিতে এসে আওয়ামীলীগ মিথ্যা অপপ্রচার করে আবার জনগণের কাছে যাওয়ার চেষ্টা করছেন ” ।

0
666

বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্ল্যা বুলু বলেছেন ” ত্রান দিতে এসে আওয়ামীলীগ মিথ্যা অপপ্রচার করে আবার জনগণের কাছে যাওয়ার চেষ্টা করছেন ” । রিপোর্ট :রাশেদুল হাসান রাশেদ।

===============================

কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্ল্যা বুলু বলেছেন, ‘ত্রান দিতে এসে আওয়ামীলীগ মিথ্যা অপপ্রচার করে আবার জনগণের কাছে যাওয়ার চেষ্টা করছে। তারা দিন দিন জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।’
তিনি শনিবার দুপুরে নোয়াখালীর সদর সুবর্ণচরে ঘূর্র্ণিঝড় ‘ফনী’র আঘাতে ক্ষতিগ্রস্ত এলাকাগুলো পরিদর্শন ও ক্ষতিগ্রস্ত তিন’শ পরিবারের মাঝে শুকনো খাবার ও ত্রাণ বিতরণ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।
পরিদর্শনকালে তার সাথে ছিলেন- কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান বরকত উল্ল্যা বুলু কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক এ্যানি, নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসি, কেন্দ্রীয় নেতাদের বরণ করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড.আবদুর রহমান জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি,ছাবের আহমদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।