নবীনগরে নৌকার প্রতিক নিয়ে আবারো আলোচলনার শীর্ষে দুই দুইবারের সাবেক ইউপি চেয়ারম্যান মাশুকুর রহমান মাশুক ।

0
258

নবীনগরে নৌকার প্রতিক নিয়ে আবারো আলোচলনার শীর্ষে দুই দুইবারের সাবেক ইউপি চেয়ারম্যান মাশুকুর রহমান মাশুক ।

রিপোর্ট : কাজী আল মামুন , চ্যানেল প্রবাহ।
_____________________________________________

১১টি গ্রাম নিয়ে গঠিত ব্রাহ্মণ বাড়িয়া জেলার নবীনগর থানার কৃষ্ণনগর ইউনিয়ন। একপাশে ৬টি গ্রাম আরেক পাশে ৫টি গ্রাম এই ৫টি গ্রামের মধ্যে সবচেয়ে কম ভোটার সংখ্যার গ্রামটির নাম গাজির কান্দি ।যার বর্তমান ভোটার সংখ্যা মাত্র পনেরো শ এই ছোট্র ও অল্প সংখ্যা ভোটার নিয়েও কেবলমাত্র মেধা ও যোগ্যতায় গ্রামবাসী ও এলাকাবাসীর ভালোবার নিয়ে দুই দুইবার চেয়ারম্যান নির্বাচিত হন জনাব মাশুকুর রহমান মাশুক।

অতিতের সকল ভুলভ্রান্তি ভুলে ঐক্যের ছায়াতলে
এসে সৎ , নিষ্ঠাবান ও সফল চেয়ারম্যান হিসেবে জাতীয় পুরস্কার প্রাপ্ত নৌকার মাঝি মাসুকুর রহমান মাসুককেই এলাকাবাসী আবারো কৃষ্ণনগর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবেই দেখতে চায়।তাই পুরো গ্রাম এক হয়ে তার প্রচারনায়‌ নেমেছে।চেয়ারম্যান‌ও এলাকাবাসী ও নিজ গ্রামের মানুষদের এ ভালোবাসার মর্য্যাদা রক্ষা করতে সর্বাত্মত চেষ্টা করার ও এলাকার উন্নয়নের প্রতিশ্রুতি দেন।অনুষ্ঠানে এলাকার অনেক গন্যমান্য ব্যক্তিগণ চেয়াম্যানের পক্ষে তাদের মূল্যবান বক্তব্য রাখেন।

অনুষ্ঠানটির শুরুতেই কোরআন তেলাওয়াত করেন, আব্দুস সালাম, সভাপতি ছিলেন মোঃ ইরান মোল্লা ও প্রধান অতিথি ছিলেল‌ জনাব মাশুকুল রহমান মাশুক। সম্মানিত উপস্থিতি ছিলেন ফজু মিয়া, কাজল মিয়া, সারোয়ার, হারুন মিয়া, তাজু মিয়া, মুসলেম মিয়া,

লিয়াকত আলী, জামাল মিয়া, নাসির মিয়া , শওকত আলী, কাজী কাউসার, বিল্লাল হোসেন গাজী, নবী বেপারি, মিলন বেপারি, রাশিদ মিয়া, জলিল মিয়া,কাজী মইনুল, আবুল বাশার ,,সুদন মিয়া,, আক্তার মিয়া, শফিকুর রহমান,,আনিস মিয়া, ইয়াকুব আলী,, রফিকুল মোল্লা, কবির মোল্লা,, আনোয়ার মোল্লা ,,আজাদ মোল্লা আব্দুল হক,,দ্বীন ইসলাম প্রমূখ।