নবীনগরে গাজিরকান্দি প্রবাসী সমাজ কল্যাণ ফাউন্ডেশনের নয়া অফিস উদ্বোধন , আলোচনা সভা , দোয়া মাহফিল ও দরিদ্রদের মাঝে নগদ অর্থ অনুদান।

0
144

নবীনগরে গাজিরকান্দি প্রবাসী সমাজ কল্যাণ ফাউন্ডেশনের নয়া অফিস উদ্বোধন , আলোচনা সভা , দোয়া মাহফিল ও দরিদ্রদের মাঝে নগদ অর্থ অনুদান। চ্যানেল প্রবাহ নিউজ‌ ডেস্ক :-

<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<<

ব্রাক্ষ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের গাজীরকান্দি গ্ৰামের কৃতি সন্তান অত্র সংগঠনের সভাপতি বাহরাইন প্রবাসী মোঃ জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক কাজী মোঃ লিটন ছিদ্দিক ও প্রধান উপদেষ্টা লন্ডন প্রবাসী মুশফিকুর রহমান সহ সংগঠনের প্রত্যেকের অক্লান্ত পরিশ্রম ও প্রচেষ্টায় পৃথিবীর বিভিন্ন দেশে থাকা প্রবাসীগন “বাড়ি গোষ্ঠী যার যার , গ্ৰাম আমাদের সবার” এই প্রতিপাদ্য কে সামনে রেখে গড়ে সম্পুর্ন অরাজনৈতিক সেবামূলক সংগঠন গাজীরকান্দি প্রবাসী সমাজ কল্যাণ ফাউন্ডেশন।

শুক্রবার বিকেলে গাজির কান্দি লন্ডনী মার্কেটে সংগঠনের নয়া অফিস উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল ও দরিদ্রদের মাঝে নগদ অর্থ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক কাজী মোঃ আবু ছিদ্দিক আল আরবি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষ্ণনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাশুকূর রহমান মাশুক, সংগঠনের স্পিকার ও উপদেষ্টা কাজী রফিকুল ইসলাম আফানুর। কাজী আল নুমান।

রফিক মোল্লা,ইরন মোল্লা,সুদন মুন্সী, নাসির মিয়া,ডাঃ বিল্লাল,আবু কালাম বেপারী,ফজু মিয়া,সারুয়ান, জামাল, দপ্তর সম্পাদক গ্ৰাফিক্স ডিজাইনার ইয়াসিন আহমেদ,
আলি আজম,তাজু বেপারী ও আজাদ মোল্লা সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ।
সঞ্চালনায়ঃ কাজী উজ্জ্বল ও মোঃ ইয়ামিন।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন আল আমিন, কাজী আল মামুন মোঃ সেলিম গাজী, কাজী উজ্জ্বল ও কাজী আল ইমরান, , কাজী কাউছার প্রমুখ।
পরিশেষে গাজীরকান্দি গ্ৰামের ৫ টি মসজিদ ও একটি মাদ্রাসায় ১২০কেজি মিষ্টি বিতরণ করা হয় এবং করোনা ভাইরাসের কারণে কাজকর্ম হীন ৩৫ টি পরিবারের মাঝে ৯৫-হাজার টাকা নগদ অর্থ বিতরণ করা হয়।

অনলাইনের মাধ্যমে অনুষ্ঠানে সংযুক্ত ছিলেন
সংগঠনের প্রধান উপদেষ্টা লন্ডন প্রবাসী মুশফিকুর রহমান মুশফিক, সিনিয়র উপদেষ্টা ইতালি প্রবাসী কাজী মাহফুজ রানা, সংগঠনের সভাপতি বাহরাইন প্রবাসী মোঃ জয়নাল আবেদীন, সিনিয়র সহ-সভাপতি সৌদি আরব প্রবাসী আবদুল জলিল, সাধারণ সম্পাদক বাহরাইন প্রবাসী কাজী মোঃ লিটন ছিদ্দিক, উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী খোরশেদুল আলম, সৌদি আরব প্রবাসী আতিকুর রহমান মোল্লা ও ইতালী প্রবাসী আবদুল কাইয়ুম।


সহ-সভাপতি ব্যাবসায়ী শহিদুল আলম,
সংগঠনের সহ-সভাপতি সৌদি আরব প্রবাসী মাহাবুবুর রহমান মোল্লা, বিশিষ্ট ব্যবসায়ী ও সৌদি আরব প্রবাসী মোঃ বিল্লাল হোসেন গাজী, সৌদি আরব প্রবাসী হাবিবুর রহমান রুমেল ও সৌদি আরব প্রবাসী হারুনুর রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক সৌদি আরব প্রবাসী কাজী মোঃ ফয়সাল আহমেদ, সহ সাধারণ সম্পাদক সুমন বেপারী
সাংগঠনিক সম্পাদক দুবাই প্রবাসী কাজী নজরুল ইসলাম,সহ সাংগঠনিক সম্পাদক বাহরাইন প্রবাসী ইউসুফ সওদাগর ও মোঃ মাসুম, প্রচার সম্পাদক রাশিয়া প্রবাসী সাহাবুদ্দিন শিহাব সহ আরো অনেকে।