নবীনগরের আলোচিত মুখ ও চ্যানেল প্রবাহের সম্মানিত উপদেষ্টা ব্যারিস্টার জাকির আহাম্মদ হঠাৎ করোনায় আক্রান্ত।

0
75

নবীনগরের আলোচিত মুখ ও চ্যানেল প্রবাহের সম্মানিত উপদেষ্টা ব্যারিস্টার জাকির আহাম্মদ হঠাৎ করোনায় আক্রান্ত। কাজী মাহফুজ রানা :
©©©©©©©©©©©©©®®®®®®®®®®®®

একজন মন্ত্রী মিনিস্টার না হয়েও কেবলই নিজের আন্তরিকতা ও একান্ত প্রচেষ্টায় নিজ এলাকায় নানা সামাজিক উন্নয়নমূলক কাজ করে উজ্জ্বল দৃষ্টান্ত
স্থাপনকারী লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজের প্রতিষ্ঠাতা ব্যারিস্টার জাকির আহাম্মদ হঠাৎ করোনায় আক্রান্ত হয়ে পড়েন । বিষয়টি ব্যথিত করেছে তার সকল ভক্তদের।
তার বড় ভাই ডাঃ মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। পারিবারিক সূত্রে জানা যায় বর্তমানে তিনি নিজ বাসায় আইসোলেশনে আছেন।সুস্থতা কামনা ও উপজেলা বাসীর কাছে দোয়া চেয়েছেন পরিবারবর্গ।


চ্যানেল প্রবাহের সম্মানিত উপদেষ্টা জনাব ব্যারিস্টার জাকির আহাম্মদের সুস্থতা কামনা জানিয়েছে চ্যানেল প্রবাহ পরিবারের সদস্যরা ও চ্যানেল প্রবাহের ব্যবস্থাপনা পরিচালক কাজী মাহফুজ রানা। তিনি বলেন সংবাদটি আমাদের সকলকে ব্যথিত করেছে। করোনা পজিটিভ হলেই শেষ হয়ে যাওয়া নয় ।ব্যারিস্টার জাকির আহম্মেদ নবীনগরের সামাজিক ও মানবিক নানামুখী কর্মকাণ্ডের জন্য এক অবিস্মরনীয় দৃষ্টান্ত। আমরা আশা করি তিনি শীঘ্রই সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন , ইনশাআল্লাহ্ ।