ঢাকা বিরিয়ানী হাউজে কিশোরগঞ্জ জেলা সমিতির ইফতার মাহফিলে রাজনৈতিক সামাজিক ও সাধারণ মানুষের ঢল।

0
74

ভেনিসের মেস্ত্রে ঢাকা বিরিয়ানী হাউজে কিশোরগঞ্জ জেলা সমিতির ইফতার মাহফিলে রাজনৈতিক সামাজিক ও সাধারণ মানুষের ঢল।

কাজী মাহফুজ রানা , চ্যানেল প্রবাহ, ভেনিস, ইতালি।
_______________________________________

ইউরোপের শিল্পোন্নত দেশের অন্যতম ইতালি। তার অন্যতম পর্যটন নগরী রূপসী ভেনিস। প্রতিবারের ন্যায় এবারও মাহে রমজানে মসজিদে মসজিদে ও বেশিরভাগ সময় ঢাকা বিরিয়ানী হাউজে প্রবাসী বাংলাদেশি ধর্মপ্রাণ মুসলমানগন কখনো ব্যাক্তিগত ভাবে কখনো সাংগঠনিক ভাবে ইফতার আয়োজন করছেন।

তেমনিভাবে কিশোরগঞ্জ জেলা সমিতির উদ্যোগে ঢাকা বিরানি হাউজে ২২ এপ্রিল শুক্রবার কিশোরগঞ্জ জেলা সমিতির ইফতার মাহফিল করা হয়েছে। ইফতার আয়োজনে সামাজিক আঞ্চলিক , রাজনৈতিক ও সাধারণ মানুষের ঢল ছিল চোখে পড়ার মতো। ইফতারে উপস্থিত রোজাদারদের রমজানের ফজিলত ও তাৎপর্য নিয়ে আলোচনা করেন স্থানীয় মসজিদের ইমাম আব্দুল কাদের জিলানী ও সালাম মোহাম্মদ।

সংগঠনের সভাপতি মোবারক হোসাইন ও সাধারণ সম্পাদক ফখরুল চৌধুরী বলেন, ভেনিসে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের শতঃস্ফুর্ত উপস্থিতিতে আমাদের পরিশ্রম স্বার্থক হয়েছে। ইনশাআল্লাহ কিশোর গঞ্জ জেলা সমিতি আগামীতেও এমন ধরণের প্রতিটি সামাজিক কাজে বাঙালি কমিউনিটির সর্বস্তরের মানুষের উপস্থিতি ও ভালোবাসা পাবো আশা করছি।

এসময় সংক্ষিপ্ত বক্তব্য দেন কাসেম মিয়া,রফিকুল ইসলাম বারি, কাজী আব্দুল মান্নান,সিরাজুল হক,মোহাম্মদ আলী, এরফান মাষ্টার, রহমত উল্লাহ মাস্টার,টিপু চৌধুরি,তোষন খান, রাশেদ ভূঁইয়া, নুরুজ্জামান, তাজুল ইসলাম,কাজী আব্দুলাহ বাকি রোনাক,জিয়াউর রহমান ভূঁইয়া,শহীদুল ইসলাম শহীদ,আমির হোসেন,আলমাস,বিল্লাল শিকদার, মুসলিম সিকদার, আবুল বাশার, মোবারক হোসাইন এবং ফখরুল চৌধুরী প্রমুখ।

ইফতার মাহফিলে উপস্থিত হয়ে আয়োজন টি প্রাণবন্ত ও সার্থক করে তোলার জন্য সকল আমন্ত্রিত অতিথিবৃন্দ , সাংবাদিক গন ও ঢাকা বিরানি হাউজ রেস্টুরেন্টেের সংশ্লিষ্ট সবাইকে সংগঠনের পক্ষ থেকে বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ফখরুল চৌধুরী, তোষণ খান, শহীদুল ইসলাম শহিদ,নুরুজ্জামান, রাশেদ ভূঁইয়া,মোহাম্মদ আলী, এরফান মাষ্টার, তাজুল ইসলাম, আলমাস, আবুল বাশার,জনি আলম, জাহাঙ্গীর আলম, জহিরুল ইসলাম, রুহুল আমিন,মনির হোসেন মুসলিম সিকদারসহ আরও অনেকে।