কৃষ্ণনগর ইউনিয়নের আলেম সমাজের ঈদ পুণর্মিলনী ও নৌকা ভ্রমণ অত্যন্ত সুন্দরভাবে সফল ও স্বার্থক হয়েছে।

0
124

কৃষ্ণনগর ইউনিয়নের অালেম সমাজের ঈদ পুণর্মিলনী ও নৌকা ভ্রমণ অত্যন্ত সুন্দরভাবে সফল ও স্বার্থক হয়েছে। চ্যানেল প্রবাহ ডেস্ক রিপোর্ট :

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে সোমবার সকাল ১০ টাই কৃষ্ণনগর বাজার কেন্দ্রীয় মসজিদে কৃষ্ণনগর ইউনিয়নের অালেম সমাজের আয়োজনে পবিত্র ঈদুল অাজহা পরবর্তী আলেম সমাজের ঈদ পুণর্মিলনী ও নৌকা ভ্রমণের আয়োজন করা হয়।

উক্ত ঈদ পুণর্মিলনী অনুষ্ঠানে কাজী মাওলানা আশরাফ উদ্দীনের সভাপতিত্বে ইসলামী আলোচক মুফতী আমজাদ হোসেন আশ্রাফী সাহেবের সঞ্চালনায় মাওলানা বক্তব্য পেশ করেন : মুফতী সাইফুল ইসলাম, মাওলানা মফিজুল ইসলাম, মাওলানা মোজাম্মেল হক, মাওলানা জুনায়েদ আব্বাসী, মাওলানা হাফেজ রমজান আলী,

মাওলানা হাবিবুল্লাহ আসাদী, মাওলানা আশরাফুল ইসলাম, মাওলানা জুনায়েদ আব্বাসী, মাওলানা জুনায়েদ আসাদী উক্ত সভায় বক্তারা বলেন, সমাজের প্রতিটি বিষয়ে আলেম সমাজের রয়েছে গুরু দায়িত্ব। এই জনপদের মসজিদ থেকে নিয়ে রান্নাঘর, রান্নাঘর থেকে সংসদ পর্যন্ত আলেম সমাজের অংশগ্রহণ অতিব জরুরী।

কারণ বর্তমান সমাজে চলমান নানা অসঙ্গতি ও অবক্ষয় থেকে সমাজকে উত্তরণের জন্য আলেম সমাজের নেতৃত্বের কোন বিকল্প নেই।এজন্য আলেম সমাজ মসজিদ মাদ্রাসার খেদমতের পাশাপাশি সামাজিক কাজেও মাঠে ময়দানে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সেসময় উপস্থিত ছিলেন মাওলানা তাওহীদ আল মাআরেফী, মাওলনা মুহিউদ্দিন সেলিম, মাওলানা গোলাম রব্বানী, মাওলানা অলিউল্লাহ হাফেজ নুর মুহাম্মদ মনির হোসেন প্রমূখ।