একটি ম্যাচে ড্র ও টানা দুই ম্যাচে জয় লাভ করে একম্যাচ হাতে রেখেই ভেনিস বাংলা স্কুল ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ এর সেকেন্ড রাউন্ড নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া একাদশ।

0
204

একটি ম্যাচে ড্র ও টানা দুই ম্যাচে জয় লাভ করে
একম্যাচ হাতে রেখেই ভেনিস বাংলা স্কুল ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ এর সেকেন্ড রাউন্ড নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া একাদশ।কাজী মাহফুজ রানা,ভেনিস :

=====================================

প্রতি বছরের ন্যায় এ বছরও ভেনিস বাংলা স্কুলের আয়োজনে শুরু হয়েছে ভেনিস বাংলা স্কুল ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ । প্রায়ই ২০টি দলের অংশগ্রহণে প্রথম রাউন্ডে প্রতিটি টিমের চারটি করে খেলা রয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া একাদশ চারটি ম্যাচের মধ্যে প্রথম ম্যাচে ড্র ও পরের দুটোতে দুর্দান্ত আক্রমনাত্মক খেলায় এক টানা জয় পেয়ে শেষ ম্যাচ হাতে রেখেই দ্বিতীয় রাউন্ড কনফার্ম করে ফেলে। ভেনিসের কাম্পাল্তো ইন্টার্নেশনাল ক্রিকেট মাঠে প্রবাসের বুকে ক্রিকেট প্রেমীরা ব্রাহ্মণবাড়িয়া একাদশের খেলায় রবিবার দুটো ম্যাচে দারুণ নৈপুণ্যতা উপভোগ করে।

প্রথম খেলা হয়েছে ডিভিএম ক্রিকেট একাদশ বনাম ব্রাহ্মণবাড়িয়া জেলা ক্রিকেট একাদশ ।
প্রথম খেলা ডিভিএম একাদশ ১২ ওভার খেলে সাত উইকেটের বিনিময়ে ১১৬ রান করে। জবাবে ব্রাহ্মণবাড়িয়া জেলা ক্রিকেট একাদশ ৮ উইকেটে বিশাল জয় তুলে নেয়।

দ্বিতীয় খেলা মন ফাল্গুন ক্রিকেট একাদশ বনাম ব্রাহ্মণবাড়িয়া জেলা ক্রিকেট একাদশ প্রথমে টসে জিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা ক্রিকেট একাদশ ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় ব্যাটিংয়ে নেমে মন ফাগুন ক্রিকেট একাদশ ১১ ওভার চার বলে ৬৬ রান তুলেই অল আউট হয়ে যায়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা ক্রিকেট একাদশ ৬ ওভার ৫ বল খরচ করেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। শেষ পর্যন্ত রোববারের খেলার সমীকরণে অধিনায়ক মিয়া এমডি হাবিবের নেতৃত্বে ব্রাহ্মণবাড়িয়া একাদশ দুটো খেলাতে জয়লাভ করে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা একাদশের মোট তিনটি খেলায়‌ই ম্যান অফ দ্যা ম্যাচ হন বকুল মিয়া।ম্যান অব দ্যা ম্যাচ এর সম্মাননা ট্রফি ছাড়াও তাকে নগদ অর্থ প্রদান উপহার ভাউচার প্রদান করেন Gazi srl এবং Cnb srl এর প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ শফিক গাজী।